সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
সোমবার, ৩ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

দক্ষিণ আফ্রিকাকে ২৭১ রানের টার্গেট দিয়েছে পাকিস্তান

ডেইলি সিলেট ডেস্ক ::

বিশ্বকাপে নিজেদের ষষ্ঠ ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে ২৭১ রানের টার্গেট দিয়েছে পাকিস্তান। শুক্রবার (২৭ অক্টোবর) চেন্নাইয়ের এম এ চিদম্বরম স্টেডিয়ামে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন অধিনায়ক বাবর আজম। প্রথমে ব্যাট করে ৪৬ ওভার ৪ বলে ২৭০ রানে অলআউট হয় পাকিস্তান।

টস জিতে ব্যাট করতে শুরুতেই ধাক্কা খায় পাকিস্তান। দলীয় ৩৮ রানের মধ্যে জোড়া উইকেট হারায় তারা। এরপর মোহাম্মদ রিজওয়ানকে সঙ্গে নিয়ে শুরুর ধাক্কা সামাল দেন অধিনায়ক বাবর আজম।

৪৮ রানের জুটি গড়ে ধাক্কা সামাল দেন এই দুই ব্যাটার। তবে দলীয় ৮৬ রানে ২৭ বলে ৩১ রান করে আউট হন রিজওয়ান। তার বিদায়ের পর ক্রিজে আসা ইফতিখার আহমেদকে সঙ্গে নিয়ে ব্যাট করতে থাকেন বাবর। তবে দলীয় ১২৯ রানে ৩১ বলে ২১ রান করে আউট হন ইফতিখার।

সাবলীল ব্যাটিংয়ে অর্ধশতক পূরণ করেন পাক অধিনায়ক। তবে এরপরেই সাজঘরে ফিরে যান বাবর। দলীয় ১৪১ রানে ৬৫ বলে ৫০ রান করেন তিনি। এরপর শাদাব খান ও সৌদ শাকিল মিলে ৮৪ রানের জুটি গড়েন। তবে দলীয় ২২৫ রানে ৩৬ বলে ৪৩ রান করে আউট হন শাদাব।

শাদাবের বিদায়ের পর পর অর্ধশতক পূরণ সাজঘরে ফিরে যান শাকিল। ৫২ বলে ৫২ রান করেন তিনি। এরপর ক্রিজে এসেই আউট হন শাহিন আফ্রিদি।

এরপর দ্রুতই আরও দুই উইকেট হারিয়ে ২৭০ রানে অলআউট হয় পাকিস্তান। দক্ষিণ আফ্রিকার পক্ষে তাবরিশ শামসি নেন ৪টি উইকেট।

পাকিস্তান একাদশ: আবদুল্লাহ শফিক, ইমাম-উল-হক, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, সৌদ শাকিল, ইফতেখার আহমেদ, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, হারিস রউফ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র ও শাহিন শাহ আফ্রিদি।

দক্ষিণ আফ্রিকা একাদশ: কুইন্টন ডি কক, টেম্বা বাভুমা (অধিনায়ক), রাসি ফন ডার ডুসেন, এইডেন মার্করাম, হেনরিখ ক্লাসেন, ডেভিড মিলার, মার্কো জানসেন, জেরার্ল্ড কোয়েৎজে, কেশব মহারাজ, তাবরাইজ শামসি ও লুঙ্গি এনগিডি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: